সিলেটের গ্রামে গ্রামেও অভিযান চালাবে সেনারা - সময়ের সংলাপ24
DHAKA WEATHER

Post Bottom Ad

খুব শীগ্রই আমরা Somoyersonglap24.com ওয়েবসাইট নিয়ে আসছি..

সিলেটের গ্রামে গ্রামেও অভিযান চালাবে সেনারা

Share This
সারা বিশ্বে মহামারি আকার ধারণ করেছে করোনাভাইরাস। দিন দিন বাড়ছে আক্রান্তের সংখ্যা, বাড়ছে মৃতের সংখ্যাও। করোনার কবলে একে একে বন্ধ হয়ে যাচ্ছে সবকিছু। বাংলাদেশেও একই পরিস্থিতি। দেশের সকল এলাকার মতো জনসাধারণের সামাজিক দূরত্ব নিশ্চিত করতে সিলেট বিভাগের সকল এলাকায় কাজ করছে সেনাবাহিনী। নিশ্চিত করা হচ্ছে সামাজিক দূরত্ব। সাধারণ মানুষকে সচেতন করতে তাদেরকে ব্যস্ত সময় পার করতে দেখা গেছে।

সিলেট নগরের ব্যস্ততম এলাকা এখন জনশূন্য। বন্ধ রয়েছে শপিং মল ও মার্কেট।বৃহস্পতিবার (২৬ মার্চ) থেকে বন্ধ হয়েছে গণপরিবহন চলাচলও। ফাঁকা সিলেট নগরে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে মাঠে নেমেছে সেনাবাহিনী ও পুলিশ।

দোকান-পাট বন্ধ থাকায় এবং গাড়ি চলাচল সীমিত হওয়ার পাশাপাশি রাস্তায় জনসাধারণের চলাচলে বিধি-নিষেধ আরোপ হওয়ায় বদলে গেছে শহর থেকে শুরু করে গ্রামের বাজারগুলোর চিরচেনা ছবি।

এদিকে জনশুন্যতাকে কাজে লাগিয়ে সিলেটে যাতে কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে সেদিকেও বিশেষ লক্ষ রাখছে সেনাবাহিনী। সেজন্য আজ শুক্রবার থেকে সেনাবাহিনীর টহল আরো জোরদার করা হয়েছে। কাল থেকে তারা প্রতিটি গ্রামে গ্রামেও অভিযান চালাবে বলে জানা গেছে। -সুরমা নিউজ
-সময়ের সংলাপ২৪/ডি-এইচ

কোন মন্তব্য নেই: